রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

রামুতে হামলার শিকার পিতা-পুত্র

রামু প্রতিনিধি : রামুর রাজারকুলে সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র গুরতর আহত হয়েছে। সোমবার, ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে সাতটায় রাজারকুল ইউনিয়ন পরিষদ ভবনের পাশ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এতে আহতরা হলেন- রাজারকুল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দেয়াংপাড়া এলাকার আশরাফুজ্জামানের ছেলে আবু তালেব (৬০) ও আবুল তালেব এর ছেলে সাইদুল ইসলাম (২২)।

আহত আবুল তালেবের ছেলে সাইফুল ইসলাম জানান- রাজারকুল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার শামসুল আলমের ছেলে রাসেল এর নেতৃত্বে ১০/১৫ জন বখাটে যুবক পূর্ব শত্রæতার জেরে তার ছোট ভাই সাইদুল ইসলামকে ছুরিকাঘাত সহ লাটি-সোটা দিয়ে মারধর শুরু করে। এসময় ছেলেকে মারধরের হাত থেকে রক্ষা করতে গেলে পিতা আবু তালেবকে মাথায়, হাতে ছুরিকাঘাত তরে হামলাকারিরা। তিনি আরও জানান- রাসেল এর ভাই সাদ্দাম ও রফিক, স্থানীয় কাজল, কবির সহ একদল ভাড়াটে যুবক পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

হামলার পর আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে সাইদুল ইসলামের শারীরিক অবস্থার অবনিত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় ইউপি সদস্য মো. কালা মিয়া জানান- হামলার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। তবে কি কারণে হামলা হয়েছে তা তিনি জানেননা।

হামলার ঘটনায় অভিযুক্ত সাদ্দাম জানান- আগেরদিন (রবিবার) রাত দশটার দিকে আবু তালেবের ছেলে সাইদুল সহ একদল যুবক তার (সাদ্দাম) ভাই রাসেলকে কোন কারণ ছাড়াই মারধর করে। এ কারণে রাসেলের বন্ধুরা ক্ষুব্দ হয়ে সাইদুল ও তার পিতাকে মারধর করেছে।

হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যান রামু থানার সহকারি উপ পরিদর্শক জহির উদ্দিন। এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য মুঠোফোনে তাকে কল করা হলেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888